জরুরি সেবামূলক ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা যাবে বেলা ১১টা পর্যন্ত

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ২:৫৪ অপরাহ্ণ | 1245 বার

জরুরি সেবামূলক ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা যাবে বেলা ১১টা পর্যন্ত
Advertisements

আগামীকাল মঙ্গলবার (৭ এপ্রিল) থেকে জরুরি সেবামূলক ব্যবসা প্রতিষ্ঠান (ওষুধের দোকান ব্যতিত) যেমন- কাঁচা বাজার, মাছ-মাংসের বাজার, পশুখাদ্যের দোকান, বিকাশ-ফ্ল্যাক্সিলোডের দোকান সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত খোলা রাখা যাবে। তবে নিত্যপণ্যের মুদিখানা দোকান বিকেল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে।

নির্ধারিত সময়ের পর (ফার্মেসি ব্যতিত) ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা হলে সে সকল ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা করোনা প্রতিরোধ সেল-এর সভাপতি সরকার মোহাম্মদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

দেশে করোনা সংক্রমণের হার বাড়তে থাকায় ধীরে ধীরে জরুরী সেবামুলক প্রতিষ্ঠান খোলা রাখার সময় কমিয়ে আনা হচ্ছে। পরিস্থিতি আরো খারাপ হলে লকডাউন করার মতো সিদ্ধান্ত আসতে পারে বলে মনে করা হচ্ছে।

সবার নিরাপত্তা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের পক্ষ থেকে এ নির্দেশনা সমূহ অনুসরণ করার জন্য চাটমোহর উপজেলার সকল ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh