ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ | ৮:৪০ অপরাহ্ণ | 519 বার

ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
খেলনা পিস্তলসহ আটক গিয়াস

পাবনার চাটমোহরে খেলনা পিস্তল দেখিয়ে মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালানোর সময় আসাদুল ইসলাম গিয়াস (৪০) নামে এক মাদকসেবীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

মঙ্গলবার বিকেলে পৌর শহরের স্টার মোড় এলাকায় জেএস শপিং কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। সে উপজেলার বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের লাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে হাবিবুর রহমান নামে এক ব্যক্তি জেএস শপিং কমপ্লেক্সের সামনে সিএনজি অটোরিকশা থেকে নামার পর তাকে খেলনা পিস্তল দেখিয়ে ভয়ভীতি দেখায় এবং পকেটে থাকা স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে আসাদুল ইসলাম।

এসময় হাবিবুর রহমানের চিৎকারে স্থানীয়রা ধাওয়া দিয়ে ছিনতাইকারী আসাদুলকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আটকে রাখে।

ঘটনার সত্যতা নিশ্চত করে চাটমোহর থানার এএসআই মোস্তাফিজুর রহমান জানান, ‘আসাদুল ওরফে গিয়াস একজন মাদক সেবী। সে সম্প্রতি জেল থেকে বের হয়েছে। খেলনা পিস্তল দেখিয়ে মোবাইল ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign