ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক ভারপ্রাপ্ত অধ্যক্ষ

শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | ৪:৪১ অপরাহ্ণ | 459 বার

ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক ভারপ্রাপ্ত অধ্যক্ষ
Advertisements

পাবনার সরকারী টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১১ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে ওই ছাত্রীসহ অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

টিটিসি’র শিক্ষার্থীরা জানান, গত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুইদিন কলেজের ছাত্রী হোষ্টেলে অবস্থান করেন। মাঝে মধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষ’র কক্ষে রাতে অবস্থান করতেন বলে অভিযোগ শিক্ষার্থীদের। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের হাতে নাতে ধরে ফেলে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে। ঘটনাটি জানাজানি হলে পাশর্^বর্তী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরাও এই কলেজ ক্যাম্পাসে জড়ো হয়।

বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম বাবু বলেন, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অধ্যক্ষ এবং এক ছাত্রীকে একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। পরিস্থিতি অস্বাভাবিক দেখে রাত একটার দিকে পুলিশে খবর দিয়ে অভিযুক্তদের আমরা পুলিশের হাতে তুলে দেই।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদি হয়ে শুক্রবার (১২ জুলাই) বিকেলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ’র বিরুদ্ধে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে মামলা করেছেন। মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে জেলহাজতে পাঠানো হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh