চিনে সড়ক দূর্ঘটনা: চালককে গুলি করে হত্যা করল পুলিশ

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ১১:০৬ অপরাহ্ণ | 484 বার

চিনে সড়ক দূর্ঘটনা: চালককে গুলি করে হত্যা করল পুলিশ
Advertisements

জোয়াং চিনের মধ্য প্রভিন্সের হুবাই এলাকায় নিয়ন্ত্রণহীন গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ৬ জনের। এ ঘটনায় আহত হয়েছে অন্তত সাত জন। শুক্রবার সকালে চিনের জোয়াং শহরে ঘটনাটি ঘটে। তবে ঘাতক গাড়ি চালকের পরিণতি হল মারাত্মক। ঘটনাস্থলেই দেশটির পুলিশ তাকে গুলি করে হত্যা করে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, শুক্রবার সকালে এক ব্যক্তি গাড়ি নিয়ে ফুটপাথের উপর উঠে যায়। সেই সময় ফুটপাথে যারা ছিলেন তাদের অনেকেই দ্রুতগতিতে ধেয়ে আসা গাড়ি থেকে বাঁচতে পারেননি। ফলে কেউ গাড়ির চাকায় পিষ্ট হন। কেউবা আবার গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন চারিদিক।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় চিন পুলিশ। তাদের নির্দেশ সত্ত্বেও গাড়ি থামাননি ওই চালক। তখন গুলি করে হত্যা করে ওই চালককে। কিন্তু ততক্ষণে অনেকটাই ক্ষতি হয়েছে। ছয় জন ঘাতক গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে দেশটির পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, ইচ্ছাকৃতভাবে ওই গাড়ি চালক এই কাজ করেছেন। কিন্তু কেন তিনি এই কাজ করলেন তা জানা যায়নি।

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালেও চিনে এমন একটি ঘটনা ঘটেছিল। সেই বার দক্ষিণ চিনের একটি জায়গায় ভিড়ের মধ্যেই ঢুকে পড়েছিল একটি গাড়ি। ওই গাড়ির ধাক্কায় বেশ কয়েক জনের মৃত্যু হয়। পরে ওই গাড়ির চালক ছুরি নিয়েও বেশ কয়েকজনের উপর হামলা চালান। সব মিলিয়ে ১১ জনের মৃত্যু হয়েছিল ওই ঘটনায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh