চিকিৎসকের চেম্বারে তরুণীর আত্মহত্যা

বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ১০:৪১ অপরাহ্ণ | 413 বার

চিকিৎসকের চেম্বারে তরুণীর আত্মহত্যা
ছবি-সংগৃহীত
Advertisements

সাতক্ষীরায় তামান্না খাতুন (২৭) নামে এক তরুণীর লাশ উদ্ধার করছে পুলিশ। এ ঘটনায় আবু সাইদ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে শহরের পালাশপোল এলাকায় নাহার ডায়াগনিস্টিক সেন্টারে এক চিকিৎসকের চেম্বার থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

তামান্না কালিগঞ্জ উপজেলার কলিযোগা গ্রামের সেলিম গাজীর মেয়ে। আটক আবু সাইদ সাতক্ষীরা সদর উপজেলার মাছখোলা গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

সাতক্ষীরা সদর থানার উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ দাশ জানান, ‘সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক কাজী আরিফ আহমেদ নাহার ডায়াগনিস্টিক সেন্টারে প্রাইভেট চেম্বারে বসে চিকিৎসা দেন। একই স্থানে তিনি পরিবার নিয়ে থাকেন। মঙ্গলবার তিনি পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় যান। পুলিশের হাতে আটক আবু সাইদ রোগীর সিরিয়াল দেওয়ার কাজ করেন।’

‘চিকিৎসক ঢাকায় যাওয়ার সময় আবু সাইদকে তার বাসা দেখাশুনার দায়িত্ব দেন। সাইদের সঙ্গে তামান্নার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার তামান্না বিয়ের দাবিতে ডাক্তারের চেম্বারে আসেন। আবু সাইদ বিয়ে করতে রাজি না হলে রাতে ডাক্তারের চেম্বারে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তামান্না।’

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতলে পাঠানো হয়েছে বলে জানান উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ দাশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh