চা স্টল খুলতে বাধ্য করায় মারধরের শিকার আ’লীগ নেতা

শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | ৮:০৫ অপরাহ্ণ | 774 বার

চা স্টল খুলতে বাধ্য করায় মারধরের শিকার আ’লীগ নেতা
Advertisements

চায়ের জন্য প্রচন্ড তেষ্টা। কুল কিনারা না পেয়ে বাড়ি থেকে দোকনদারকে ডেকে নিয়ে চায়ের দোকান খুলতে বাধ্য করলেন আওয়ামী লীগ নেতা। আর বিষয়টি জানতে পেরে স্থানীয় যুবকরা বাধা দিলে তাদের ওপর চড়াও হওয়ার চেষ্টা করেন ওই নেতা। কিন্তু উল্টো নেতাকেই মারপিট করে তাড়িয়ে দেন যুবকরা।

শুক্রবার রাত ৯টার দিকে চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের কচুগাড়ী চকপাড়া এলাকায় ঘটে এমনই ঘটনা।

আহত ওই আওয়ামীলীগ নেতার নাম মজিবুর রহমান (৪৮)। তিনি ফৈলজানা ইউনিয়নের এক নং ওয়ার্ড আ’লীগের সহ সভাপতি এবং ওই গ্রামের মৃত তজিম উদ্দিনের ছেলে।

এলাকাবাসীর কাছ থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, শুক্রবার রাত ৯টার পরে আ’লীগ নেতা মজিবুর ও তার সাথে থাকা অপর একজনকে নিয়ে চা পান করার উদ্দেশ্যে গ্রামের চকপাড়ায় যায় মহের নামের এক ব্যক্তির বাড়িতে। সেখানে গিয়ে সে চা স্টল বন্ধ দেখতে পেয়ে মালিক মহের কে বাড়ি থেকে ডেকে এনে স্টল খুলতে বলে। মহের পুলিশের ভয়ে ও বর্তমান পরিস্থিতিতে স্টল খুলতে অপারগতা প্রকাশ করে।

এসময় তিনি মহেরকে পুলিশ প্রশাসন সব দেখবেন বলে আশ্বস্থ করেন। এর মধ্যে স্থানীয় কয়েকজন যুবক সেখানে হাজির হয়ে চা স্টল খুলতে বারন করে। এসময় তাদের সাথে মজিবুরের বাগ বিতন্ডা শুরু হলে এক পর্যায়ে ঐ যুবকেরা তাকে বেদম মারপিট করে আহত করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফৈলজানা ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য সবুজ উদ্দিন বলেন, বর্তমান পরিস্থিতিতে সমগ্র চাটমোহর উপজেলা লকডাউন ঘোষনা করেছে প্রশাসন। এর মধ্যে তিনি একজন সচেতন ব্যক্তি হয়ে যদি এমন আচরন করে আইন ভঙ্গ করে তাহলে আর কি বলার থাকে। তবে স্থানীয় ঐ যুবকরা আইন নিজের হাতে তুলে নেওয়াটাও ঠিক করেনি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে আ’লীগ নেতা মজিবুর রহমান বলেন, যারা আমাকে মারপিট করেছে তারা সবাই গ্রামেরই ছেলে। কেন কি কারনে আমাকে তারা মারলো আমি বুঝতেই পারছি না।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসীর উদ্দিন জানান, ঘটনাটি আমার জানা নেই। তবে কেউ থানায় এসে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh