চালু হলো ‘চলনবিলের কুটুমবাড়ি’

মঙ্গলবার, ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ১২:১১ পূর্বাহ্ণ | 510 বার

চালু হলো ‘চলনবিলের কুটুমবাড়ি’
Advertisements

সারাদেশে চলনবিলের নাম ছড়িয়ে দিতে ও ভ্রমণ পিপাসুদের আপ্যায়ন করতে নাটোরের চলনবিল এলাকায় চালু হলো ব্যতিক্রমধর্মী রেস্টুরেন্ট।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সোমবার (০৩ সেপ্টেম্বর) ‘কুটুমবাড়ি’ নামের এ রেস্টুরেন্টের উদ্বোধন করেন।

নাটোরের সিংড়ার পৌর বাসটার্মিনাল এলাকায় উদ্বোধন করা হলো ‘চলনবিলের কুটুম বাড়ি’।

উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন, চলনবিলের মানুষ যে অতিথি পরায়ণ তা এই কুটুম বাড়ি দিয়ে ছড়িয়ে দিতে হবে। চলনবিলের কুটুম বাড়ি নামটা শুধু ধারণ করবে না লালন পালনও করবে। চলনবিলের কুটুম বাড়ি একটি সৃজনশীল ও রুচিশীল রেস্টুরেন্টে পরিণত করার আহ্বান জানান তিনি।

সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আদেশ আলীর পরিচালনায় উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, বিশিষ্ট ব্যবসায়ী আবুল খয়ের, আনোয়ার সাদাত, চলনবিলের ডাহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমএম আবুল কালাম, চৌগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা প্রমূখ।

রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বলেন, সারাদেশে চলনবিলের নাম ছড়িয়ে দিতে এই প্রথম ব্যতিক্রমধর্মী এই রেস্টুরেন্ট চালু হলো। স্বল্প মূল্য ও ভেজালমুক্ত বাংলা-চাইনিজ ও ফাস্টফুডের ব্যবস্থা রয়েছে এ রেস্টুরেন্টে। যা ভ্রমণ পিপাসুদের প্রয়োজনীয় চাহিদা মেটাবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh