চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে এবার পোস্টারিং

শনিবার, ২৫ মে ২০১৯ | ৩:২২ অপরাহ্ণ | 796 বার

চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে এবার পোস্টারিং
অধ্যক্ষ মিজানুর রহমনানের বিরুদ্ধে পোস্টারিং
Advertisements

পাবনার চাটমোহর সরকারি কলেজের (সদ্য জাতীয়করণকৃত) অধ্যক্ষ মিজানুর রহমানের অপসারণ দাবিতে এবং দূর্নীতির  কথা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে এবার পোস্টারিং করেছেন শিক্ষকরা।

অধ্যক্ষের অপসারণ দাবিতে এবং দূর্নীতির ১২ দফা জানিয়ে কলেজের শিক্ষকরা চাটমোহর পৌর শহরে ব্যাপক পোস্টারিং করেছে। বৃহস্পতিবার রাতে শহরজুড়ে এই পোস্টার সাটানো হয়।

এর আগে বৃহস্পতিবার কলেজের শিক্ষকরা রাস্তায় নেমে অধ্যক্ষ’র দূর্নীতি তুলে ধরে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন। এবার পোস্টারে পোস্টারে ছেড়ে গেছে চাটমোহরের সর্বত্র।

পোস্টারে উল্লেখিত ১২ দফার মধ্যে বলা হয়েছে, অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান প্রতারণার মাধ্যমে ১২ বছরের কম অভিজ্ঞতা নিয়ে এবং সহকারী অধ্যাপক না হয়েও ফরিদপুর উপজেলার দিঘুলিয়া এ জেড স্কুল এন্ড কলেজে প্রতারণার মাধ্যমে নিয়োগ লাভ করেন, অধ্যক্ষ কলেজ সরকারিকরণ ঘোষনা হওয়ার পর গভর্নিং বডিকে না জানিয়ে ব্যাক ডেট দিয়ে রেজুলেশন টেম্পারিং করে রাতের অন্ধকারে জনবল কাঠামোর অতিরিক্ত ২২ জন শিক্ষক নিয়োগ দিয়ে কোটি কোটি টাকার নিয়োগ বানিজ্য করেছেন, অধ্যক্ষ স্বজনপ্রীতির মাধ্যমে নিজ স্ত্রী, বোন, শ্যালক-শ্যালিকা, চাচাতো, ফুফাতো, খালাতো ভাই বোনদের নিয়োগ দিয়ে মেধাবীদের বঞ্চিত করেছেন।

এছাড়া বিভিন্ন অনিয়মের কথা পোস্টারে তুলে ধরে তাঁর অপসারণ দাবি করা হয়েছে। তবে রাতের আঁধারেই অনেক স্থানের পোস্টার তুলে ফেলেন অধ্যক্ষের লোকজন।

তবে এখনও অধ্যক্ষের ছবি ও অনিয়ম দুর্ণীতির ১২ দফা তুলে ধরা পোস্টার শোভা পাচ্ছে পৌর এলাকার থানা বাজার, স্টার মোড়, নাড়িকেল পাড়া, কলেজ এলাকাসহ বিভিন্ন স্থানে।

এর আগে বৃহস্পতিবার অধ্যক্ষ মিজানুর রহমানের অপসারণ দাবিতে এবং দূর্নীতির অভিযোগ জানাতে কলেজের শিক্ষকরা  রাস্তায় নামেন। কলেজের অর্ধশতাধিক শিক্ষক সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর শহরের বিভিন্ন এলাকা ঘুরে লিফলেট বিতরণ করা হয়।

এ বিষয়ে কথা অধ্যক্ষ মিজানুর রহমানের ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যাওয়ার তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh