ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সতর্ক থাকার আহবান

চাটমোহর প্রেসক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত

রবিবার, ০৫ মে ২০১৯ | ৯:২৭ অপরাহ্ণ | 417 বার

চাটমোহর প্রেসক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত
প্রতিকী ছবি

চাটমোহরের সংবাদকর্মীদের প্রাণের প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী চাটমোহর প্রেসক্লাবের জরুরী সাধারণ সভা রবিবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, সহ সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম মাস্টার. দপ্তর সম্পাদক বকুল রহমান, অর্থ সম্পাদক সুদিপ্ত কর্মর্কার, সাহিত্য সাংস্কৃতিক ও প্রচার প্রকাশনা সম্পাদক এসএম মাসুদ রানা, কার্যকরী সদস্য শাহীন রহমান ও সাইফুল ইসলাম সুইট।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, আবদুল মান্নান পলাশ, ডা. অঞ্জন ভট্টাচার্য্য, বিপ্লব আচার্য্য, আব্দুল লতিফ রন্জু, ইকবাল কবীর রন্জু, দেওয়ান জামিউল ইসলাম কাবলী, সালাহউদ্দিন খান সোহেল, জাহাঙ্গীর আলম মধু, জাকির সেলিম, শরীফ রহমান, খন্দকার ইত্তেখারুল ইসলাম টুটুল প্রমুখ।

সভায় সাংগঠনিক বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় জানানো হয়, সম্প্রতি চাটমোহর প্রেসক্লাবের নাম ব্যবহার করে ক্লাবের বহিষ্কৃত সদস্য এস এম হাবিবুর রহমান ও হেলালুর রহমান জুয়েল গংরা একটি কথিত কমিটি গঠন করেছেন। জনমনে বিভ্রান্তি তৈরী ও সাংবাদিকদের মধ্যে বিভেদ তৈরীর অপচেষ্টার অংশ হিসেবে উদ্দেশ্য প্রণোদিতভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তারা।

বক্তারা বলেন, তারা সবকুল হারিয়ে দিশেহারা হয়ে হয়ে পড়েছেন। চাটমোহর প্রেসক্লাবের কমিটি চলমান থাকা স্বত্ত্বেও একই নামে নতুন কমিটি গঠন হাস্যকর ছাড়া কিছুই নয়। সভায় ষড়যন্ত্রকারীদের বিষয়ে আইনগতভাবে মোকাবেলা করাসহ বেশকিছু গুরুত্বপুর্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সেইসাথে চাটমোহর প্রেসক্লাবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের ব্যপারে সতর্ক আহবান জানানো হয়। প্রেসক্লাবের ঘর সংস্কার করার সিদ্ধান্ত নেয়া হয়। সেইসাথে সকল সদস্যদের প্রেসক্লাবের প্রতি অনুগত থেকে দায়িত্ব পালনের আহবান জানানো হয়। এছাড়া ৪ জন নতুন সদস্য ভর্তির সিদ্ধান্ত নেন সদস্যরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign