চাটমোহর ক্রিকেট একাডমেীকে ক্রীড়া সামগ্রী দিলো উপজেলা পরিষদ

বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:২৭ অপরাহ্ণ | 738 বার

চাটমোহর ক্রিকেট একাডমেীকে ক্রীড়া সামগ্রী দিলো উপজেলা পরিষদ
Advertisements

চাটমোহর ক্রিকেট একাডমেীর পাশে দাঁড়ালো উপজেলা প্রশাসন। প্রথমধাপে পেলো কিছু সরকারি সহায়তাও। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্রিকেট একাডেমীকে ক্রীড়া সামগ্রী দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার ও উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা ক্রিকেট একাডেমীর পরিচালক ফজলুল হক কালুর হাতে এসব ক্রীড়া সামগ্রী তুলে দেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার বলেন, ক্রিকেট একাডেমী নিয়ে ফজলুল হক কালু তরুণ সমাজকে মাদক থেকে দুরে রাখতে ও ক্রিকেটার তৈরী করতে যে উদ্যোগ নিয়েছেন তা খুবই প্রশংসনীয়। তার এই উদ্যোগকে এগিয়ে নিতে তাদের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে ক্রীড়া সামগ্রী দেয়া হলো। যাতে তারা আরো ভালভাবে অনুশীলন করতে পারে। উপজেলা পরিষদ সবসময় তাদের পাশে থাকবে।

ক্রিকেট একাডমেীর পরিচালক ফজলুল হক কালু বলেন, চাটমোহর ক্রিকেট একাডেমী কিছু যুবকের ঐকান্তিক প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে পরিচালিত হয়ে আসছে। উপজেলা পরিষদ আমাদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছিলো। তারই প্রেক্ষিতে ইউএনও ও উপজেলা চেয়ারম্যান আমাদের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দিয়েছেন। আমরা খুব আনন্দিত। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি ইউএনও মহোদয়কে। আমাদের পাশে দাঁড়ানোর জন্য। সরকারি সুযোগ সুবিধা অব্যাহত থাকলে আগামীতে চাটমোহর ক্রিকেট একাডেমী আরো এগিয়ে যাবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh