চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা

শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ১২:৪৫ পূর্বাহ্ণ | 1397 বার

চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা
Advertisements

প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ায় পাবনার চাটমোহর উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিবাগত রাদ ১১টার দিকে এ ঘোষণা দেন।

তিনি জানান, চাটমোহর উপজেলা মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে নারায়নগঞ্জ ফেরত এক যুবকের নমুনা পরীক্ষা করে বৃহস্পতিবার সন্ধ্যায় করোনা পজিটিভি এসেছে। রাতেই ওই যুবকের বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করে স্থিতিশলী পাওয়ায় তাকে বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর পুরো উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ লকডাউন চলবে।

ইউএনও জানান, এই লকডাউন চলাকালে চাটমোহর থেকে কেউ বাইরে যেতে পারবেন না, আবার বাইরে থেকে কেউ চাটমোহর উপজেলায় প্রবেশ করতে পারবেন না। জরুরী পণ্য পরিবহণ ব্যতিরেকে কোনো প্রকার যানবাহন চলাচল করতে পারবে না। বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে বের হতে পারবে না।

কাঁচা বাজার (বেলা ১১টা পর্যন্ত), মুদিখানা ও জরুরী পরিসেবার দোকান (বিকেল ৫টা পর্যন্ত) ও ফার্মেসি (সকাল থেকে রাত পর্যন্ত) ব্যতিরেকে কোনো প্রকার দোকান খোলা রাখা যাবে না। এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh