চাটমোহরে ২০ ইটভাটা শ্রমিক হোম কোয়ারেন্টাইনে

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৯:৪৩ পূর্বাহ্ণ | 538 বার

চাটমোহরে ২০ ইটভাটা শ্রমিক হোম কোয়ারেন্টাইনে
Advertisements

চাঁদপুর থেকে পাবনার চাটমোহরে ফেরা ২০ ইটভাটা শ্রমিককে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। রোববার (৫ এপ্রিল) রাতে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের দু’টি গ্রামে আসা ওই শ্রমিকদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ সেলের সভাপতি সরকার মোহাম্মদ রায়হানের ইউপি চেয়ারম্যানের মাধ্যমে হোম কোয়ারেন্টাইনে পাঠান।

ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জানান, হান্ডিয়াল ইউনিয়নের নবীণ ও চরনবীণ গ্রামের এসব শ্রমিকরা চাঁদপুরের মতলব উপজেলার নন্দলালপুর এলাকায় একটি ইটভাটায় কাজ করতেন। করোনা ভাইরাসের কারণে ইটভাটা বন্ধ হওয়ায় রোববার দুপুরে তারা একটি ট্রাকে করে হান্ডিয়াল বাজারে নেমে বিকেলের দিকে গ্রামের বাড়িতে পৌঁছান।

এদিকে তাদের (শ্রমিক) ফেরা দেখে গ্রামবাসীরা আতঙ্কিত হয়ে পড়েন এবং বিষয়টি তাকে জানানোর পর ইউএনও সরকার মোহাম্মদ রায়হানের নির্দেশে তাৎক্ষণিক ওই দুই গ্রামে মাইকিং করে তাদের ১৪ দিন হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়। এছাড়া ওই দুই গ্রামে গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, ইউপি চেয়ারম্যানের কাছ থেকে ওই শ্রমিকদের তালিকা চাওয়া হয়েছে এবং তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। নির্দেশ না মানলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh