চাটমোহরে হাসপাতাল গেট যানজট মুক্ত করলেন এএসপি

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ১:১৩ পূর্বাহ্ণ | 546 বার

চাটমোহরে হাসপাতাল গেট যানজট মুক্ত করলেন এএসপি
Advertisements

দীর্ঘদিন ধরে চাটমোহরে হাসপাতাল গেটের সামনে যানবাহন রেখে যানজট সৃষ্টি করতো চালকরা। এরআগে মাইকিং, লিফলেট বিতরণ করেও ভালো ফল পাওয়া যায়নি। এবার সেই হাসপাতাল গেটকে যানজট মুক্ত করতে নিজেই রাস্তায় নামলেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন।

সোমবার দুপুর ১২টার দিকে হাসপাতাল গেটে রাস্তায় দাঁড়িয়ে নিজেই ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করেন এএসপি। মুহূর্তেই যানজট মুক্ত হয় হাসপাতাল গেট। মুলত সিএনজি অটোরিকশা, ব্যাটারি চালিত অটো রিকশা, অটো বোরাক, নসিমন-করিমনসহ বিভিন্ন যানবাহন হাসপাতালের প্রবেশ মুখে গাড়ি রেখে যানজট সৃষ্টি করতো। এতে ভোগান্তির শিকার হতেন রোগী ও তাদের স্বজনরা। এএসপির এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।

সজীব শাহরীন বলেন, হাসপাতাল গেটের সামনে গাড়ি রেখে যানজট সৃষ্টি করে মানুষের ভোগান্তি সৃষ্টি করবে এটা কোন মতেই কাম্য নয়। যানজটের কারণে হাসপাতাল গেটে আমি নিজে অ্যাম্বুলেন্সকে দাঁড়িয়ে থাকতে দেখেছি। এগুলো দুঃখ জনক। রোগীদের যেন অসুবিধা না হয় সেজন্য এখন থেকে হাসপাতাল গেটে প্রতিনিয়ত পুলিশ মোতায়েন রাখা হবে বলে জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh