চাটমোহরে হামিদ মাস্টারের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | ৫:২১ অপরাহ্ণ | 373 বার

চাটমোহরে হামিদ মাস্টারের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত
Advertisements

পাবনার চাটমোহরে ১২শ’ পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার কাজ অব্যাহত রেখেছেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবদুল হামিদ মাস্টার।

তিনি নিজেই গ্রামে গ্রামে গিয়ে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া চায়ের দোকানদার, অটোভ্যান চালক, সেলুন মালিক-কর্মচারী, শ্রমিক ও দিনমজুর পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

দ্বিতীয়দিনের মতো বৃহস্পতিবার  দুপুরে পৌর শহরের মাস্টারপাড়া মহল্লায় করাত কল শ্রমিক  ও অটোভ্যান চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগে তিনি মথুরাপুর ইউনিয়ন পরিষদের গিয়ে স্থানীয় কর্মহীনদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন।

আব্দুল হামিদ মাস্টার নিজ অর্থায়নে পৌরসভাসহ উপজেলার ১১টি ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া পরিবারগুলোকে খাদ্য সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল ও একটি সাবান দেয়া হয়। পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্ন থাকার জন্য প্রত্যেককে একটি করে হ্যান্ড স্যানিটাইজারও দেন তিনি।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল করিম খাকছার, রাজশাহী জুট মিলের উপ-ব্যবস্থাপক (পাট) জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh