চাটমোহরে হাতি দিয়ে চাঁদাবাজি, মাহুতের জরিমানা

বুধবার, ১৯ জুন ২০১৯ | ১২:২৯ পূর্বাহ্ণ | 328 বার

চাটমোহরে হাতি দিয়ে চাঁদাবাজি, মাহুতের জরিমানা
Advertisements

পাবনার চাটমোহরে রাস্তায় দাঁড়িয়ে হাতি দিয়ে সাধারণ মানুষ, যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা তোলার অপরাধে হাতিসহ মাহুত রনি হোসেনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের জারদ্রিস মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে পুলিশ হাতিসহ মাহুতকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলামের আদালতে হাজির করলে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং চাঁদা উত্তোলনের ৭২০ টাকা জব্দ করা হয়।

পুলিশ জানায়, কয়েকদিন আগে কুষ্টিয়ার খোকশা উপজেলা থেকে দি নিউ কমলা সার্কাসের একটি হাতিসহ মাহুত রনি হোসেন চাটমোহর উপজেলার গুনাইগাছা গ্রামে বাণিজ্যে মেলা উপলক্ষে খেলা দেখাতে আসেন।

মঙ্গলবার দুপুরে সে জারদ্রিস মোড় এলাকায় হাতি দিয়ে বিভিন্ন যানবাহন, সাধারণ মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানে হাতির ভয় দেখিয়ে হয়রানি করছিল। এ সময় ওই রাস্তা দিয়ে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন গাড়ি নিয়ে যাওয়ার সময় বিষয়টি তার চোখে পড়ে।

পরে হাতিসহ মাহুতকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এরপর চাঁদাবাজির অভিযোগে মাহুতের ২ হাজার টাকা জরিমানা এবং উত্তোলনকৃত চাঁদার টাকা জব্দ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

রনি চাঁপাইনবাবগঞ্জ জেলার রাণীহাটি গ্রামের মো. জহুরুল ইসলামের ছেলে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh