চাটমোহরে সড়ক দূর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

শুক্রবার, ২৭ ডিসেম্বর ২০১৯ | ১২:০৫ পূর্বাহ্ণ | 715 বার

চাটমোহরে সড়ক দূর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত
Advertisements

বান্ধবীর জন্মদিন উদযাপন করতে যাওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন সামিউর রহমান সাম্য (১৭) নামে এক এইচএসসি পরীক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের বড়শালিকা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

সে মথুরাপুর গ্রামের খন্দকার সাহাবুর রহমান চন্দনের ছেলে ও চাটমোহর সরকারি কলেজের ছাত্র। এ ঘটনায় আহত হয়েছেন মাহফুজ হোসেন নামে তার এক বন্ধু।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সাম্য, মাহফুজসহ কয়েকজন বন্ধু মিলে মোটর সাইকেল নিয়ে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলায় তাদের এক বান্ধবীর জন্মদিন উদযাপন করতে যাচ্ছিল।

পথিমধ্যে বড়শালিকা এলাকায় বিপরীত দিক থেকে আসা এক তেলবাহী ট্যাংক লরীর চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলে ধাক্কা দিলে পেছনে বসা সামিউর রহমার সাম্য ছিটকে ট্রাকের নিচে পড়ে পিষ্ট হয়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাম্যকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হন মোটর সাইকেল চালক মাহফুজ হোসেন নামে তার এক বন্ধু।

তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে রেলবাজার এলাকা থেকে তেলবাহী ট্যাংক লরী আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, তেলবাহী ট্যাংক লরী আটক করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh