চাটমোহরে সড়ক দূর্ঘটনার শিশুর মৃত্যু; আহত বাবা-মা

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ৭:৪৮ অপরাহ্ণ | 504 বার

চাটমোহরে সড়ক দূর্ঘটনার শিশুর মৃত্যু; আহত বাবা-মা
প্রতিকী ছবি

পাবনার চাটমোহরে সড়ক দূর্ঘটনায় রাহাত নামে আট মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত তার বাবা-মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম রাহাত। তার বাবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের শাহাপুর গ্রামের রফিকুল ইসলাম (২৫) ও মা পপি খাতুন (২০) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মোটরসাইকেলে বাড়ি থেকে চাটমোহরের দিকে যাচ্ছিলেন রফিকুল ও তার স্ত্রী পপি খাতুন। স্ত্রী পপির কোলে ছিল আট মাসের শিশু রওশন। পথিমধ্যে পূর্বটিয়ারতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষ হলে রাস্তার উপর ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহী সবাই।

তিনজনকেই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু রাহাত কে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বাবা-মাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত রফিকুল শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী হিসেবে চাকুরী করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign