চাটমোহরে স্কুল ছাত্রীসহ দু’জনের আত্মহত্যা

রবিবার, ০৪ নভেম্বর ২০১৮ | ১১:০৭ অপরাহ্ণ | 447 বার

চাটমোহরে স্কুল ছাত্রীসহ দু’জনের আত্মহত্যা
Advertisements

পাবনার চাটমোহর উপজেলার মহেলা ও সাড়োরা গ্রামে গলায় ফাঁস নিয়ে ও কীটনাশক পানে স্কুল ছাত্রীসহ দু’জন আত্মহত্যা করেছে। শনিবার রাতে ও রোববার সকালে এ ঘটনা ঘটে।

মৃতরা হল- পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে ও মহেলা বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী রিয়া খাতুন ও একই উপজেলার মথুরাপুর ইউনিয়নের সাড়োরা গ্রামের ফজের আলীর ছেলে মুক্তার হোসেন।

খবর পেয়ে পুলিশ দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

স্কুল ছাত্রীর পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় রিয়া ইসলামী জালছায় শুনতে যাওয়ার জন্য মা আজিরন খাতুনের কাছে পাঁচশ’ টাকা চায়। আজিরন খাতুন টাকা কম দিতে চাওয়ায় অভিমান করে জালছা শুনতে না গিয়ে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে রিয়া। রাত সাড়ে ১০টার দিকে তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে তাকে ঘরের ডাবের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখে পুলিশে খবর দেয় স্বজনরা।

অপরদিকে রোববার ভোরে পারিবারিক কলহের জেরে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট পান করেন মুক্তার হোসেন নামের এক যুবক। কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে মুক্তারকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা।

সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শারীরিক অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে মারা যান মুক্তার হোসেন। পরে পরিবারের লোকজন তার মরদেহ বাড়িতে নিয়ে আসেন।

এ ব্যাপারে চাটমোহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh