চাটমোহরে স্কুল ছাত্রীকে ধর্ষণ

বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০১৯ | ১১:১৬ অপরাহ্ণ | 1699 বার

চাটমোহরে স্কুল ছাত্রীকে ধর্ষণ

জালসা শুনে বাড়ি ফেরার পথে তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত মঙ্গলবার রাতে পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের পৈলানপুর গ্রামে ঘটনাটি ঘটলেও বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়।

তবে ধর্ষককে চিনতে পারেনি ওই স্কুল ছাত্রী। পরে শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সে গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

স্বজনরা জানান, গত মঙ্গলবার রাতে গুনাইগাছা গ্রামে চম্পাবিদ বাগে জান্নাত গোরস্থানের জালসা হচ্ছিলো। সেখানে ওই স্কুল ছাত্রীর মামা খাবারের দোকান দিয়েছিলেন। রাত ৯টার দিকে ওই স্কুল ছাত্রী জালসা শোনার পর মামার দোকান থেকে খাবার নিয়ে বাড়ি ফেরার পথে অজ্ঞাত এক যুবক তার মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনা খুলে বলে। এরপর বুধবার সকালে রক্তক্ষরণ শুরু হলে প্রথমে চাটমোহর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির বাবা কান্না জড়িত কন্ঠে বলেন, যে আমার মেয়ের এমন সর্বনাশ করেছে তার কঠিন শাস্তি চাই। যেন এরপরে আর কোন বাবার ভাগ্যে এমন পরিণতি না হয়।

পাবনা সদর হাসপাতালের গাইনি চিকিৎসক শিউলী রানী সাহা জানান, শিশুটিকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ধর্ষণের আলামত পাওয়া গেছে। তার অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে সে সুস্থ আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে থানায় মামলা দায়ের করে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign