চাটমোহরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক জেলহাজতে

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৯:৩৬ পূর্বাহ্ণ | 1737 বার

চাটমোহরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক জেলহাজতে
Advertisements

মোবাইলের মাধ্যমে স্কুলছাত্রীর সঙ্গে পরিচয়। গড়ে ওঠে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক। এরপর গড়ায় শারীরিক সম্পর্কতে। কিন্তু পরে ওই স্কুলছাত্রী জানতে পারেন প্রেমিক বিবাহিত! শুরু হয় দু’জনের মধ্যে মনমালিন্য। পরে থানায় ধর্ষণ মামলা দায়ের হয়।

এমনই এক ঘটনা ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামে। রোববার (০৫ এপ্রিল) অভিযুক্ত প্রেমিক উপজেলার মূলগ্রামের নজরুল শাহ’র ছেলে শুকুর আলীকে (২৬) আটকের পর গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠায় পুলিশ।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, অতি সম্প্রতি বোনের বাড়ি পাঁচুড়িয়া গ্রামে বেড়াতে যাওয়ার সুবাদে অষ্টম শ্রেণী পড়ুয়া ওই স্কুলছাত্রীর সাথে পরিচয় হয় শুকুর আলীর। এরপর মোবাইল নাম্বার আদান-প্রদান হয় দু’জনের মধ্যে। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এরপর ওই স্কুলছাত্রী বোনের বাড়ি বেড়াতে গেলে গত ৩১ মার্চ বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে জনৈক এক ব্যক্তির লিচু বাগানে রাত ৮টার দিকে ডেকে নিয়ে শুকুর আরী পরপর কয়েক দফা ধর্ষণ করে বলে দাবি করেন ওই স্কুলছাত্রী ও তার পরিবার। এরপর শুকুর আলী বিবাহিত জানার পর শুরু হয় দু’জনের মধ্যে মনমালিন্য।

এদিকে ওই স্কুলছাত্রী শুকুর আলীকে বিয়ে করার কথা বললে বিয়ে করতে অস্বীকার করেন অভিযুক্ত শুকুর আলী। পরে শুক্রবার রাতে থানায় এসে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করলে রাতেই অভিযান চালিয়ে পুলিশ শুকুর আলীকে আটক করে। পরে শনিবার তাকে (শুকুর) গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠায় পুলিশ।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়েরের পর শুকুর আলীকে আটকের পর গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়। ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh