চাটমোহরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | ৫:৩১ অপরাহ্ণ | 1016 বার

চাটমোহরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
প্রতিকী ছবি

পাবনার চাটমোহরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরিফ হোসেন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কলাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এদিকে বুধবার পাবনা আদালতের বিজ্ঞ বিচারকের কাছে হাজির করলে ধৃত আরিফ স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয় বলে জানায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার (১২ অক্টোবর) রাতে মথুরাপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের দশম শ্রেণীতে পড়ুয়া ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা আরিফসহ আরও দু’জন ওই স্কুল ছাত্রীকে মুখ চেপে ধরে পাশেই সুমন হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে গিয়ে তিনজন মিলে পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ। ধর্ষণ শেষে অভিযুক্তরা ওই ছাত্রীকে আবার তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

এরপর ওই স্কুল ছাত্রী বাড়িতে গিয়ে স্বজনদের ঘটনাটি খুলে বলে। পরে মঙ্গলবার রাতে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বাবা আরিফসহ তিনজনকে অভিযুক্ত করে চাটমোহর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নম্বর-১৪। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই প্রধান অভিযুক্ত আরিফকে আটকের পর বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

ঘটনার ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, ‘ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধৃত আরিফ আদালতে বিজ্ঞ বিচারকের কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। অপর দু’জন আসামীকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign