চাটমোহরে সোঁতিবাঁধ অপসারণ ও নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ৫:৪৮ অপরাহ্ণ | 283 বার

চাটমোহরে সোঁতিবাঁধ অপসারণ ও নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস

পাবনার চাটমোহরে রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে অবৈধ সোঁতিবাঁধ অপসারণ করেছে মৎস্য অধিদপ্তর। একইসথে নিষিদ্ধ কারেন্ট ও চায়না জাল জব্দ করে তা প্রকাশ্যে পুড়িয়ে ফেলা হয়েছে।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শরিফুল ইসলামের নেতৃত্বে মৎস্য আইন বাস্তবায়নের লক্ষ্যে পরিচালিত অভিযানে চলনবিল অধ্যুষিত উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের ডেফলচড়া এলাকায় স্থাপিত অবৈধ সোঁতিবাঁধ অপসারণ করা হয়।

এছাড়া বিলের বিভিন্ন স্থান হতে ২ শতাধিক নিষিদ্ধ কারেন্ট জাল,১২টি চায়না জাল জব্দ করা হয়। পরে জালগুলো প্রকাশ্যে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এদিকে বিকেলে উপজেলার পার্শ্বডাঙ্গা ও ফৈলজানা ইউনিয়নের ডিকশি বিলে অভিযান পরিচালনা করে মৎস্য বিভাগ। এসময় বেশ কিছু কারেন্ট ও চায়না জাল জব্দ করে তা পোড়ানো হয়।

অভিযান পরিচালনা করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম। এ সময় মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা হাবিবুর রহমানসহ মৎস্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, মৎস্য সম্পদ রক্ষা ও মৎস্য আইন বাস্তবায়নে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign