চাটমোহরে সেপটিক ট্যাংকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

শনিবার, ১৮ মে ২০১৯ | ১২:৩৫ পূর্বাহ্ণ | 1578 বার

চাটমোহরে সেপটিক ট্যাংকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
Advertisements

পাবনার চাটমোহরে সেপটিক ট্যাংকে পড়ে ফরিদ হোসেন (২৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ফরিদ উপজেলার মথুরাপুর ইউনিয়নের ভাদড়া গ্রামের বক্কার হোসেনের ছেলে।

আর এ ঘটনায় আহত হয়েছেন ঈসা আহমেদ নামে অপর এক নির্মাণ শ্রমিক। তাকে গুরতর আহতাবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত ঈসা পৌর শহরের নারিকেল পাড়া মহল্লার মৃত কালু খাঁ’র ছেলে।

জানা গেছে, শুক্রবার বিকেল ৪টার দিকে পৌর শহরের আফ্রাত পাড়া মহল্লায় খালেদা আক্তার নামে এক অধ্যাপিকার নির্মানাধীন ভবনের সামনে সেপটিক ট্যাংকের নিচে থেকে ময়লা পরিস্কারের জন্য তার বাবা শেখ ইমদাদুল হক চাঁদু নির্মাণ শ্রমিক ফরিদকে নিচে নামতে বলেন।

সেপটিং ট্যাংকির গভীরতা ছিল প্রায় চল্লিশ ফুট। পরে তার কথা মতো ফরিদ সেপটিক ট্যাংকির নিচে নেমে কাজ করার সময় জ্ঞান হারিয়ে ফেলেন। দীর্ঘসময় তার ফরিদের কোন সাড়াশব্দ না পেয়ে ঈসা নামে অপর আরেক শ্রমিক তাকে উদ্ধারে নিচে নামলে সেও অসুস্থ হয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসে কর্মীরা ঘন্টাখানেকের চেষ্টায় দু’জনকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গুরুতর আহতাবস্থায় ঈসাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, মৃত নির্মাণ শ্রমিকের মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। এ ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে বা মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh