চাটমোহরে সেই মিতুকে কলেজে ভর্তি করে দিলেন ইউএনও

মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯ | ৩:৩৩ অপরাহ্ণ | 344 বার

চাটমোহরে সেই মিতুকে কলেজে ভর্তি করে দিলেন ইউএনও
Advertisements

কথা রাখলেন পাবনার চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার। উপজেলার হরিপুর গ্রামের ধূলাউড়ি গ্রামের সদ্য এসএসসি পাশ করা বাকপ্রতিবন্ধী ও বধির সেই মিতু রানী দাসকে কলেজে ভর্তি করে দিলেন ইউএনও।

সোমবার দুপুরে তাকে সঙ্গে করে হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজে নিয়ে যান ইউএনও সরকার অসীম কুমার।

পরে একাদশ শ্রেণীর ক্লাস উদ্বোধনী অনুষ্ঠানে ইউএনও এবং অন্যান্য শিক্ষকরা মিতুর হাতে রজনী গন্ধা ফুল তুলে দিয়ে বরণ করে নেন। এরআগে বাকপ্রতিবন্ধী ও বধির মিতু এসএসসি পাশ করার পর তার বাবা-মা দারিদ্রতার কারণে তাকে কলেজে ভর্তি করতে অনীহা প্রকাশ করেন।

পরে মিতুর পড়াশোনাসহ সার্বিক দায়িত্ব নেন ইউএনও সরকার অসীম কুমার। মিতু বাকপ্রতিবন্ধী ও বধির হওয়া সত্ত্বেও একজন মেধাবী ছাত্রী ও অংকন শিল্পী।

বরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, ইউএনও সরকার অসীম কুমার, অধ্যক্ষ মোহাম্মদ আলী হায়দার, শিক্ষক বজলুর রহমান, গোলজার হোসেন, বাবুল আক্তার, সাংবাদিক পবিত্র তালুকদার, একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া শিক্ষার্থী আজিদ আহমেদ, মাহফুজা খাতুন প্রমুখ।

এ সময় মিতুর বাবা-মাসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh