ফলোআপ

চাটমোহরে সেই প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ

শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ | ১১:২৬ অপরাহ্ণ | 922 বার

চাটমোহরে সেই প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ
চাটমোহর উপজেলা শিক্ষা অফিস

খোঁজখবরে সংবাদ প্রকাশের পর পাবনার চাটমোহর উপজেলার দক্ষিণ শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সেই প্রধান শিক্ষক আবুল কালামকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা শিক্ষা অফিস।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম।

তিনি জানান, সংবাদটি দেখার পর প্রধান শিক্ষক আবুল কালামকে কারণ দর্শানোর নোটিশ দিয়ে তিন কর্মদিবসের মধ্যে এর উত্তর দিতে বলা হয়েছে। উত্তর পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এর আগে হিমু খাতুন নামে এক বুদ্ধি প্রতিবন্ধীকে পিইসি পরীক্ষা দিতে না দেওয়ায় গত ১৯ নভেম্বর খোঁজখবরে ‘স্কুলের দুর্নাম হবে তাই পরীক্ষা দেয়া হলো না প্রতিবন্ধী হিমু’র’ শীর্ষক একটি অনুসন্ধানী সংবাদ প্রকাশ হয়।

উল্লেখ্য, ফলাফল ভালো করতে না পারলে স্কুলের বদনাম হবে তাই হিমু খাতুন নামে এক বুদ্ধি প্রতিবন্ধীকে পিইসি পরীক্ষা দিতে দেননি উপজেলার দক্ষিণ শিবরামপুর সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম। পরীক্ষার প্রথম দিন থেকেই তাই পরীক্ষা কেন্দ্রে অনুপস্থিত ছিল হিমু।

সে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আবদুল হাই-সেলিনা পারভীন দম্পতির মেয়ে এবং দক্ষিণ শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign