চাটমোহরে সাড়ে ৮শ’ অসহায় মানুষকে শীতবস্ত্র দিলেন সাইফুল

বুধবার, ০২ জানুয়ারি ২০১৯ | ৭:৫৪ অপরাহ্ণ | 1187 বার

চাটমোহরে সাড়ে ৮শ’ অসহায় মানুষকে শীতবস্ত্র দিলেন সাইফুল
শীতবস্ত্র বিতরণ করছেন বি. জে. সাইফুল ইসলাম সহ অন্যরা
Advertisements

পাবনার চাটমোহর উপজেলার বিভিন্ন গ্রামের অসহায়, দু:স্থ, ছিন্নমুল, প্রতিবন্ধী ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

‘চাটমোহর-একটি বাড়ি একত্রে সবাই’ (Chatmohar-One Home All Together) নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বুধবার বিকেলে ও সন্ধ্যায় চাটমোহরের কৃতি সন্তান বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম সাইফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলার মথুরাপুর, বাহাদুরপুর, জবেরপুর, নতুন বাজার, ধরইল, কুকড়াগাড়ি, রামনগর, ছাইকোলা, রেলস্টেশন সহ বিভিন্ন এলাকার দু:স্থ ও অসহায় অন্তত সাড়ে ৮শ’ মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়।

এ সময় অন্যান্যের মধ্যে পাবনার টেলিভিশন সাংবাদিক সমিতি (টেসাস) এর সভাপতি, একুশে টেলিভিশন ও দৈনিক মানব জমিনের পাবনাস্থ স্টাফ রিপোর্টার রাজিউর রহমান রুমী, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাবেক পৌর কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুল্লাহ চঞ্চল, চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক খলিল উদ্দিন হায়দার খান শান্ত, শহীদ এম মনসুর আলী ডিগ্রি (অনার্স) কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বজিত, শ্যামল মানি প্রমুখ উপস্থিত ছিলেন।

তীব্র শীতের এই সময় গরম কাপড় হিসেবে কম্বল পেয়ে বেশ খুশি অসহায় মানুষগুলো। হাসি ফুটেছে তাদের মুখে। কম্বল পাওয়া কয়েকজনের সাথে আলাপকালে তারা জানান, খুব ঠান্ডার মধ্যে কষ্ট পাচ্ছিলেন তারা। কম্বল পেয়ে তারা সেই কষ্টের হাত থেকে রক্ষা পাবেন।

সরকারিভাবে কেউ কম্বল না দিলেও বেসরকারি সামাজিক সংগঠনগুলো যদি এভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে সমাজে শীতার্ত অসহায় মানুষগুলো উপকৃত হবেন বলে জানান তারা।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে চাটমোহরের অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম সাইফুল ইসলাম। আর তার এ চেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh