চাটমোহরে সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত

বুধবার, ৩১ অক্টোবর ২০১৮ | ১২:৩৪ পূর্বাহ্ণ | 394 বার

চাটমোহরে সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত
Advertisements

‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ প্রতিপাদ্যে পাবনার চাটমোহরে সাংস্কৃতিক উৎসব ও মেলা শুরু হয়েছে। মঙ্গলবার সকালে র‌্যালি, আলোচনা সভা, প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের শুরু হয়।

সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে শহীদ মিনার চত্ত্বরে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ওপর প্রামাণ্য চিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল হালীমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম, উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. শহীদুল ইসলাম, অধ্যক্ষ শরীফ মাহমুদ সঞ্জু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুজ্জোহা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রোকেয়া আজাদ, উপজেলা কৃষক লীগের সভাপতি আবদুল মান্নান মোন্নাফ, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল প্রমুখ।

এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh