চাটমোহরে সন্তানসহ নিখোঁজ মানসিক প্রতিবন্ধী গৃহবধূ

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৪৭ অপরাহ্ণ | 318 বার

চাটমোহরে সন্তানসহ নিখোঁজ মানসিক প্রতিবন্ধী গৃহবধূ
নিখোঁজ গৃহবধূমুক্তি বেগম ও তার শিশু সন্তান। (ফাইল ছবি)
Advertisements

পাবনার চাটমোহরে ৬ বছরের এক সন্তান সহ মুক্তি বেগম (৩০) নামে মানসিক প্রতিবন্ধী গৃহবধূ গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ গৃহবধূ উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা নতুনপাড়া গ্রামের রাজমিস্ত্রি সাজেদুল ইসলাম স্বপনের স্ত্রী।

তার বাবার বাড়ি নরসিংদী জেলার রায়পুর থানার পাঁচআনি গ্রামে। অনেক খোঁজাখুঁজি করে স্ত্রী ও ছেলের সন্ধান না পেয়ে তার স্বামী রবিবার (০১ সেপ্টম্বর) সন্ধায় চাটমোহর থানায় একটি লিখিত দরখাস্ত দিয়েছেন।

সাজেদুল ইসলাম জানান, প্রায় ১২ বছর পূর্বে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তার স্ত্রীর মানসিক সমস্যা দেখা যায়। এর আগেও বেশ কয়েকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে গিয়েছিলেন তিনি। পরে খোঁজ করে তার বাবার বাড়ি থেকে কিংবা তার কোন আত্মীয়র বাড়িতে গেলে সেখান থেকে নিয়ে আসতে হয়েছে।

সাজেদুল বলেন, আমি রাজমিস্ত্রির কাজ করার জন্য বাড়ির বাইরে থাকায় গত শুক্রবার রাত ১০টার দিকে বাড়ি থেকে আমার শিশু সন্তান মোজাম্মেল হোসেন কে কোলে নিয়ে আবারও বের হয়ে যায়। আত্মীয় স্বজন সকল জায়গায় খোঁজ খবর করেও তাদের কোন সন্ধান পাচ্ছিনা।

যদি কেউ নিখোঁজ মানসিক প্রতিবন্ধী গৃহবধূ ও তার শিশু সন্তানের সন্ধান জেনে থাকেন তাহলে খবরটি দেওয়ার জন্য পরিবারের সদস্যরা বিশেষভাবে অনুরোধ করেছেন। মোবাইল নং ০১৭৩২২৯০১৮০ (স্বামী সাজেদুল ইসলাম)।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh