চাটমোহরে শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিন পালিত

বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯ | ১০:৩৭ অপরাহ্ণ | 272 বার

চাটমোহরে শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিন পালিত
Advertisements

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিন পালন করেছে পাবনার চাটমোহর উপজেলা যুবলীগের একাংশ।

বুধবার বিকেল ৫টায় জন্মদিন উপলক্ষে পৌর শহরের মির্জা মার্কেট এলাকায় দলীয় কার্যালয়ে প্রথমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে জন্মদিন উদযাপন করেন নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের সভাপতিত্বে জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুব এলাহী বিশু, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মির্জা আবু হায়াত মোহাম্মদ কামাল জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা ও ইউপি সদস্য শেখ ফরিদ, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, চাটমোহর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবদুল ওয়াহিদ বকুল, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জুয়েল, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মণিসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি ছিলেন দলের জন্য নিবেদিত প্রাণ। তার হাতে গড়া এই যুব সংগঠনের রয়েছে গৌরব উজ্জ্বল ইতিহাস। তার আদর্শকে লালন করে যুবলীগ সামনে এগিয়ে যাচ্ছে। বিভিন্ন সময়ে দেশের সংকটময় মুহুর্তে যুবলীগ রাজপথে আগে যেমন ভূমিকা রেখেছে আগামীতেও তা রাখবে। যুবলীগ সকল অনিয়ম, দূর্নীতির উর্ধ্বে থেকে দলকে আগামীতে আরও শক্তিশালী করবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh