রিয়েল জীম ও রঙধনু যুব সংঘের আয়োজনে

চাটমোহরে শুরু হচ্ছে মাদক বিরোধী কিডস ফুটবল কাপ

বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৯:৪২ অপরাহ্ণ | 640 বার

চাটমোহরে শুরু হচ্ছে মাদক বিরোধী কিডস ফুটবল কাপ

এবার মাদক ও ভার্চুয়াল জগত থেকে কিশোর সমাজকে দূরে রাখার লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছে চাটমোহরের একমাত্র শারীরিক ফিটনেস ক্লাব ‘রিয়েল জীম’। তারা অনুর্ধ-১৩ কিশোরদের নিয়ে আয়োজন করতে যাচ্ছে ফুটবল টূর্নামেন্ট।

রঙধনু যুব সংঘ ও রিয়েল জীমের যৌথ উদ্যোগে শুরু হচ্ছে কিড্স ফুটবল কাপ’২০১৯। পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ড থেকে বাছাই করা হয়েছে মোট আটটি দল। শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল তিনটায় বালুচর খেলার মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার। টুর্নামেন্টের উদ্বোধন করবেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন।

অংশগ্রহণকারী দলগুলো হলো-বালুচর থ্রি স্টার ফ্রেন্ডস ক্লাব, আফ্রাতপাড়া ফুটবল একাডেমী, মথুরাপুর আদর্শ জুনিয়র একাডেমী, দাঁথিয়া এন্টারপ্রাইজ ফুটবল একাডেমী, কাজীপাড়া ব্রাদার্স ইউনিয়ন, সাড়োরা শেখ রাসেল জুনিয়র স্পোর্টিং ক্লাব, কুমারগাড়া জুনিয়র স্পোর্টিং ক্লাব ও জিরো পয়েন্ট তারেক ফ্রেন্ডস ক্লাব।

উদ্বোধনী দিনে টুর্নামেন্টের আটটি দল জার্সি পরে সুসজ্জিত অবস্থায় মাঠে উপস্থিত থাকবে। লটারীর মাধ্যমে নির্ধারিত হবে কোন দুই দল উদ্বোধনী দিনে পরস্পরের মোকাবেলা করবে।

এ বিষয়ে রিয়েল জীমের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল ইসলাম তাইজুল জানান, টুর্নামেন্ট পরিচালনার পাশাপাশি একটি বাছাই কমিটি থাকবে। তারা টুর্নামেন্ট থেকে ভাল ভাল খেলোয়ার বাছাই করবেন। পরে বাছাইকৃত খেলোয়ারদের প্রশিক্ষণের মাধ্যমে গড়ে তোলা হবে। তারপর পাবনা সি ডিভিশনে তাদের খেলার ব্যবস্থা করে দেয়া হবে। কিশোর সমাজকে মাদক ও ভার্চুয়াল জগত থেকে খেলার মাঠে ফেরাতে এ উদ্যোগ নেয়া হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন চাটমোহরের ক্রীড়ানুরাগী ও সুধী সমাজ।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে চাটমোহর সবুজ সংঘ’র একনাগারে ২০ বছর অধিনায়কত্ব করা প্রাক্তণ কৃতি ফুটবল খেলোয়ার আব্দুস সালাম বলেন, এটি খুবই ভাল উদ্যোগ। কিশোরদের মধ্যে উৎসাহ বেড়ে গেছে। এখন বালুচর মাঠে প্রতিদিনই কিশোর তরুণরা খেলতে আসে। নতুন প্রজন্মকে খেলাধুলার মধ্যে ধরে রাখতে হবে। কিছুদিন আগে প্রয়াত মুক্তিযোদ্ধা রানা মাস্টার স্মৃতি পরিষদ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করায় ভাল সাড়া পাওয়া গেছে।

এদিকে, টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দৈনিক চলনবিল।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign