চাটমোহরে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরণ

মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:৩৭ অপরাহ্ণ | 493 বার

চাটমোহরে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরণ
Advertisements

পাবনার চাটমোহরে স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এবং দূর্নীতি দমন কমিশনের সহায়তায় স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

এ সময় উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, ‘স্কুলে শুধু পড়ালেখা শেখায় না। নিজের চরিত্র গঠন, স্বাস্থ্য গঠন, নিজেদের ভালো মানুষ হওয়ার প্রেরণা শেখায়। তোমরা কোচিং সেন্টারে যেতে পারবে না। প্রাইভেট বা কোচিং সেন্টার শুধু ভালো রেজাল্ট হওয়া শেখায়। আর কিছুই শেখায় না। আমাদের মানসম্মত লেখাপড়া করতে হবে। সব বিষয়ে ভাল নাম্বার পেলাম কিন্তু মা-বাবাকে শ্রদ্ধা করতে শিখলাম না, দেশ গঠন করা বুঝলাম না- এটা যেন না ঘটে।’

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. হাসাদুল ইসলাম হীরা, দুদকের পাবনা জেলার উপ-পরিচালক মো. মোয়াজ্জেম হোসেন, সহকারী পরিচালক মো. আতিকুর রহমান, থানার ওসি সেখ মো. নাসীর উদ্দিন।

অনুষ্ঠানে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এস এম মিজানুর রহমান, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার, হরিপুর ইউপি চেয়ারম্যান মো. মকবুল হোসেন, দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সদস্য হেলালুর রহমান জুয়েল, প্রধান শিক্ষক মো. আশরাফ আলীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh