চাটমোহরে শিক্ষকের বেত্রাঘাতে আহত স্কুলছাত্র

মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৫৯ অপরাহ্ণ | 927 বার

চাটমোহরে শিক্ষকের বেত্রাঘাতে আহত স্কুলছাত্র
Advertisements

পাবনার চাটমোহরে ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে বেদম বেত্রাঘাতে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষক ছানোয়ার হোসেনের বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর নাম সাগর হোসেন (১৩)। সে কাটেঙ্গা দক্ষিণপাড়া গ্রামের কৃষক টোটন প্রামানিকের ছেলে এবং কাটেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

স্কুল কমিটির সভাপতিকে জানিয়ে মঙ্গলবার বিকেল চারটার দিকে আহত সাগরকে সাথে নিয়ে  উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মৌখিক অভিযোগ দেন তার বাবা টোটন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের আহত শিক্ষার্থী সাগর জানায়, দুপুরে বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের ক্লাস চলছিল। এ সময় পড়া মুখস্ত না হওয়ায় এবং প্রশ্নের ভুল উত্তর দেয়ায় শিক্ষক ছানোয়ার তাকে বেত দিয়ে বেদম মারপিট করে। ছানোয়ার ক্লাসে আরো কয়েকজন শিক্ষার্থীকে পিটিয়েছেন বলে জানায় সে।

Pabna Student -2

শ্রেণীকক্ষে শিক্ষার্থীদের পেটানোর বিধি নিষেধ থাকলেও মানেননি ওই শিক্ষক।

সাগরের বাবা টোটন প্রামানিক জানান, পড়া না পারলেই যে বেত দিয়ে পেটাতে হবে এমন কোনো আইন তো আর দেশে নাই। এমনিতেই আমার ছেলে অসুস্থ্য। তার ওপর বেত্রাঘাতের কারণে আরো অসুস্থ্য হয়ে পড়েছে। আমি ওই শিক্ষকের বিচার চাই।

অভিযুক্ত শিক্ষক ছানোয়ার হোসেনের মোবাইলে সাংবাদিক পরিচয়ে ফোন দিয়ে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি কোনো কথা বলেননি। পরবর্তীতে মোবাইল ফোন বন্ধ করে দেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য মিলন হোসেন বলেন, আমার কাছে ছেলেকে নিয়ে তার বাবা আসছিলেন। আমি সবকিছু শুনে তাদের ইউএনও’র কাছে পাঠিয়েছি। অভিযুক্ত শিক্ষকের শাস্তি হওয়া উচিত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার জানান, কোমলমতী শিক্ষার্থীকে মারধর করা ঠিক হয়নি। মৌখিক অভিযোগ পেয়েছি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh