চাটমোহরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ সাখাওয়াত মেম্বার আটক

শনিবার, ০৯ মে ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ | 2684 বার

চাটমোহরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ সাখাওয়াত মেম্বার আটক
Advertisements

পাবনার চাটমোহরে অভিযান চালিয়ে বন্দুক ও গুলিসহ এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার (০৯ মে) বিকেল ছয়টার দিকে তাকে আটক করা হয়।

আটক সাখাওয়াত হোসেন (৪১) চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার)। তিনি একই ইউনিয়নের খতবাড়ি গ্রামের আজাহার প্রামানিকের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল শনিবার বিকেল ছয়টার দিকে খতবাড়ি গ্রামে অভিযান চালিয়ে সাখাওয়াত মেম্বারকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, আটক সাখাওয়াত হোসেন দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র কেনাবেচার সাথে জড়িত। সেইসাথে অস্ত্র দিয়ে লোকজনদের ভয় দেখিয়ে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র নিজের কাছে রেখে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড চালানোর কথা স্বীকার করেন ইউপি সদস্য সাখাওয়াত হোসেন।

এ ঘটনায় আটক আসামীর বিরুদ্ধে চাটমোহর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র‌্যাব।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh