চাটমোহরে রাত্রীকালিন টি-১০ ক্রিকেট টূর্নামেন্টে ধূলাউড়ি চ্যাম্পিয়ন

শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৫৯ অপরাহ্ণ | 539 বার

চাটমোহরে রাত্রীকালিন টি-১০ ক্রিকেট টূর্নামেন্টে ধূলাউড়ি চ্যাম্পিয়ন
চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন অতিথিরা।
Advertisements

মাতৃভাষা দিবস উপলক্ষে পাবনার চাটমোহরে প্রথমবারের মতো অনুষ্ঠিত রাত্রীকালিন টি-১০ ক্রিকেট টূর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ধূলাউড়ি স্পোর্টিং ক্লাব। শুক্রবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ধূলাউড়ি স্পোর্টিং ক্লাব ১৫ রানে পরাজিত করে শহীদ শামসুদ্দিন স্মৃতি সংঘকে।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ধূলাউড়ি স্মৃতি সংঘ নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাহিদ সর্বোচ্চ ২৫ রান করে। শহীদ শামসুদ্দিন স্মৃতি সংঘের পক্ষে সোহাগ-১ দু’টি উইকেট লাভ করে।

জবাবে ব্যাট করতে নেমে শহীদ শামসুদ্দিন স্মৃতি সংঘ ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৭৪ রান সংগ্রহ করতে সমর্থ হয়। দলের পক্ষে সোহাগ-১ সর্বোচ্চ ২০ রান সংগ্রহ করে। ধূলাউড়ির পক্ষে সোহাগ-২ তিনটি উইকেট লাভ করে।

টূর্নামেন্টে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয় ধূলাউড়ি স্পোর্টিং ক্লাবের নাহিদ এবং ম্যান অব দি সিরিজ নির্বাচিত হয় একই দলের লিটন।

খেলা শেষে বিজয়ী ও বিজীতি দলের খেলোয়ার মাঝে অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরিনপ্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি নাজিমুদ্দিন মিয়া, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, বিশিষ্ট চক্ষু চিকিৎসক ও সার্জন ডাঃ এম এ জলিল, চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ আব্দুল মতিন, স্বাদ রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী শহিদুল ইসলাম, সাংবাদিক পবিত্র তালুকদার।

চাটমোহর ক্রিকেট একাডেমীর আয়োজনে টূর্নামেন্টে বড়াইগ্রাম, চাটমোহর ও ভাঙ্গুড়া উপজেলার মোট আটটি দল অংশ নেয়। আম্পায়ারের দায়িত্ব পালন করেন হেলাল উদ্দিন ও রবিউল ইসলাম। পুরো টূর্নামেন্টে সার্বিক তত্ত¡াবধায়নে ছিলেন চাটমোহর ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক ফজলুল হক কালু।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh