চাটমোহরে রাতে ঘুরে ঘুরে কম্বল দিলেন ইউএনও

সোমবার, ০৭ জানুয়ারি ২০১৯ | ১১:৪২ অপরাহ্ণ | 662 বার

চাটমোহরে রাতে ঘুরে ঘুরে কম্বল দিলেন ইউএনও
চাটমোহর রেলষ্টেশনে এক দৃষ্টি প্রতিবন্ধীর গায়ে কম্বল জড়িয়ে দিচ্ছেন ইউএনও সরকার অসীম কুমার
Advertisements

পাবনার চাটমোহরে রাতে ঘুরে ঘুরে শীতার্ত ছিন্নমুল মানুষ, এতিম শিশু ও প্রতিবন্ধীদের কম্বল জড়িয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরকার অসীম কুমার। উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার (০৬ জানুয়ারি) রাত ১০টায় রেলওয়ে স্টেশনের ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এরআগে সন্ধ্যায় তিনি কয়েকটি গ্রামে ঘুরে প্রকৃত গরিব মানুষদের সঙ্গে কথা বলেন এবং তাদের দুঃখ দুর্দশার কথা শুনে যাদের বেশি প্রয়োজন এমন গরিব দুস্থদের কম্বল দেন ইউএনও।

সরকার অসীম কুমার বলেন, ‘অনুষ্ঠান করে কম্বল দিতে গেলে অনেক সময় প্রকৃত গরিবেরা কম্বল পায় না। গরিব মানুষের শীত-কষ্ট নিজের চোখে দেখার জন্য মুলত ঘুরে কম্বল বিতরণ করা হয়েছে।’

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার রেজাউল করিম, এ্যাকাডেমিক সুপারভাইজার গোলাম মোস্তফা, মূলগ্রাম ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল, বজ্রমুষ্টি ফাউন্ডেশনের সভাপতি রনি রায়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh