চাটমোহরে রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সংবাদকর্মীরা

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | ৪:৪৪ অপরাহ্ণ | 517 বার

চাটমোহরে রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সংবাদকর্মীরা
Advertisements

ঐতিহ্যবাহী পাবনার চাটমোহর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায়, দূস্থ্য, গরীব, ভ্যানচালক, অটোচালক, দিনমজুর, চা বিক্রেতা, শ্রমিক কর্মহীন মানুষদের কাছে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

বুধবার রাত থেকে ৫ শতাধিক পরিবারের মাঝে রাতের আঁধারে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন সংবাদকর্মীরাই। শুধু লেখালেখির মধ্যে সীমাবন্ধ না থেকে এবার মানবিক দায়বদ্ধতা থেকে তারা পাশে দাঁড়িয়েছেন অসহায় মানুষদের। কোন ফটোসেশন না করে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

চাটমোহর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের সার্বিক তত্ত্বাবধানে প্রতিটি পরিবারে চাউল, সরিষার তেল, লবণ, সাবান, আলু, ডাউল প্যাকেট করে প্রেসক্লাবের সদস্যদের মাধ্যমে হিন্দু-খ্রীষ্টান-মুসলীম পরিবারের সদস্যদের দরজায় গিয়ে কড়া নেড়ে পৌঁছে দেয়া হচ্ছে খাদ্যসামগ্রী।

এ ব্যাপারে চাটমোহর প্রেসক্লাব সভাপতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রকিবুর রহমান টুকুন জানান, করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত সারা বিশ্বের মতো বাংলাদেশের মানুষও আজ অসহায় হয়ে পড়েছে। মহামারী এই প্রলয় সব কিছু যেন তছনছ করতে ধেয়ে আসছে। এই মুহুর্তে চাটমোহর উপজেলাবাসীকে নিজ নিজ ঘরে (হোম কোয়ারেন্টাইন) থেকে করোনা যুদ্ধে জয় আনতে হবে।

তিনি বলেন, আমরা ক্ষুদ্র সাধ্য নিয়ে চাটমোহরবাসীর সেবায় কাজ করছি। আপনারা ঘরে থাকলেই এই মহামারী থেকে আমরা মুক্তি পেতে পারি। তিনি আরো বলেন, বেশী বেশী করে সাবান-পানি দিয়ে হাত ধুয়ে ফেলুন, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাবেন না। ইনশা আল্লাহ আমরাও এই করোনা যুদ্ধে জয়ী হব।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh