চাটমোহরে যৌতুক-বাল্যবিয়ে ও মাদক বিরোধী সভা

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | ৮:৫৮ অপরাহ্ণ | 423 বার

চাটমোহরে যৌতুক-বাল্যবিয়ে ও মাদক বিরোধী সভা
বক্তব্য রাখছেন ইউএনও সরকার অসীম কুমার
Advertisements

পাবনার চাটমোহরে যৌতুক, বাল্য বিবাহ ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার হরিপুর ইউনিয়নের আগশৈয়াইল স্লুইস গেট এলাকায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার আয়োজন করে শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরকার অসীম কুমার।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং ওই গ্রামের সন্তান এসএম রাসেল ইসলাম নূর, থানার ওসি সেখ নাসীর উদ্দিন, পাবনা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইলিয়াস হোসেন তালুকদার, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, যুগান্তর প্রতিনিধি পবিত্র তালুকদার, শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের প্রধান উপদেষ্টা এসএম হাবিবুর রহমান তরুণ।

বক্তারা বলেন, মাদক, বাল্য বিবাহ ও যৌতুক একটি সামাজিক ব্যাধি। বর্তমান সরকার এগুলো প্রতিরোধে প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে। শুধু সরকারের ওপর দায় চাপিয়ে এগুলো প্রতিরোধ করা সম্ভব নয়। এরজন্য সাধারণ মানুষকে সচেতন হতে হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh