চাটমোহরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ১১:৩৫ অপরাহ্ণ | 300 বার

চাটমোহরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
Advertisements

পাবনার চাটমোহরে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা প্রশাসন।

সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার, এএসপি (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, কৃষি অফিসার হাসান রশীদ হোসাইনী, থানার ওসি (প্রশাসন) সেখ নাসীর উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালেক, আওয়ামী লীগ নেতা মো. শামসুজ্জোহা, কৃষকলীগ নেতা আবদুল মান্নান মোন্নাফ, প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল হালীম।

এছাড়া উপজেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হয় রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, রাজনৈতিক নের্তৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh