চাটমোহরে মোটরসাইকেল চোরকে গণপিটিুনী দিয়ে পুলিশে সোপর্দ

সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ১১:২৬ অপরাহ্ণ | 424 বার

চাটমোহরে মোটরসাইকেল চোরকে গণপিটিুনী দিয়ে পুলিশে সোপর্দ
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে হোন্ডা চুরি করার সময় দুই চোরকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। রবিবার (১৮ আগস্ট) বিকেলে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। এসময় চোরদের ব্যবহৃত ১৫০সিসি একটি পালচার মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পাবনা সদর উপজেলার শুকচর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৮) ও অপরজন পার্শবর্তী নাটোর জেলার চাচকৈর মধ্যপাড়া এলাকার মৃত মন্টু প্রামাণিকের ছেলে মহিদুল ইসলাম (২৭)।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বালুদিয়ার গ্রামের আলহাজ্ব আব্দুল শুকুরের ছেলে হাসেম আলি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকেলে উপজেলার বালুদিয়ার গ্রামের শুকুর আলির ছেলে হাসেম আলি তার ব্যবহৃত প্লাটিনা ১০০ সিসি মোটরসাইকেল বাড়ির বাইরে দাঁড় করিয়ে ভিতরে প্রবেশ করে। একটু পরেই সে বাইরে বের হয়ে দেখেন একজন ব্যক্তি একটি চাবি দিয়ে তার মোটরসাইকেলটি খুলবার চেষ্টা করছেন এবং রাস্তার উপড় হোন্ডা চালু রেখে অপর দুইজন সেটা দেখছেন।

এ সময় হাসেম আলি চোর চোর বলে চিৎকার দিলে চোরেরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে গ্রামবাসী তাদের দুইজনকে ধরে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় জনতার চোখ ফাঁকি দিয়ে অপর একজন পালিয়ে যায়।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন, জনতার হাতে আটক হওয়া দুইজনকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে মোটরসাইকেল উদ্ধার ও চুরি ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh