চাটমোহরে মেয়ে দেখতে গিয়ে মোটর সাইকেল খোয়ালেন যুবক

শনিবার, ১১ মে ২০১৯ | ১২:১৫ পূর্বাহ্ণ | 760 বার

চাটমোহরে মেয়ে দেখতে গিয়ে মোটর সাইকেল খোয়ালেন যুবক
প্রতীকি ছবি

বন্ধুর বিয়ের জন্য মেয়ে দেখতে গিয়ে মোটর সাইকেল খোয়ালেন সামিউল আবেদীন নামে এক যুবক। শুক্রবার বিকেল ৪টার দিকে পাবনার চাটমোহর পৌর শহরের দোলং মহল্লায় এ ঘটনা ঘটে। সামিউল পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার সোনাহারা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

ঘটনার আকষ্মিকতায় সবাই হতভম্ব হয়ে পড়েন।

জানা গেছে, শুক্রবার দুপুরে বন্ধু সুদেব শীলের বিয়ের জন্য চাটমোহর পৌর শহরের দোলং গ্রামে কার্ত্তিক শীলের মেয়েকে দেখতে আসেন তারা। এ সময় সামিউল আবেদীনের ব্যবহৃত ডিসকভার ১২৫ সিসি (পাবনা-হ-১৩-১৪৯৩) মোটর সাইকেলটি বাড়ির সামনে রাস্তার পাশে রেখে ভেতরে যান।

পরে মেয়ে দেখা শেষ করে এবং দুপুরের খাওয়ার পর বাড়ি ফেরার জন্য বাইরে এসে দেখেন মোটর সাইকেলটি সেখানে নেই। পরে অনেক খোঁজাখুজি করে না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই যুবক।

সামিউল আবেদীন জানান, জীবনের প্রথম উপার্জন দিয়ে মোটর সাইকেলটি কিনেছিলাম। আমার ৫ লাখ টাকা হারিয়ে গেলেও এতো কষ্ট পেতাম না। আমার খুব শখের ছিল গাড়িটি। ভ্যাগ্য খারাপ হলে যা হয়।

মোটর সাইকেল চুরির ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, প্রতিটি বাড়ির সামনে তো আর পুলিশ রাখা সম্ভব না। মেয়ে দেখতে এসে তারা রাস্তার পাশে মোটর সাইকেল রাখায় চুরি হয়েছে। তারা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। গাড়িটি উদ্ধারে পুলিশ কাজ করছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign