হাসপাতালে ভর্তি

চাটমোহরে মামা-ভাগ্নেকে মারধরের অভিযোগ

সোমবার, ০৬ মে ২০১৯ | ১১:৩৮ অপরাহ্ণ | 421 বার

চাটমোহরে মামা-ভাগ্নেকে মারধরের অভিযোগ
প্রতীকি ছবি
Advertisements

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের মারধরে মামা ভাগ্নে আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার ( ৩ মে) রাতে পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের সজনাই গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তাদের স্বজনরা।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পরিবার। আহতরা হলেন, রিয়াদ হাসান ও তার মামা সাজ্জাদ হোসেন। রিয়াদ সজনাই গ্রামের আবদুল মতিনের ছেলে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ১১টার দিকে রিয়াদ ও তার মামা সাজ্জাদ রাতের খাবার খেয়ে শোবার ঘরে ঘুমাতে যায়। এরপর রাত ১১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে সিরাজুল গং বাড়িতে ঢুকে আবদুল মতিনকে উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় রিয়াদ ঘর থেকে বের হয়ে এসে গালিগালাজ করতে নিষেধ করলে তাকে কাঠের বাটাম, লোহার রড ও বাঁশ দিয়ে মারধর করতে থাকে সিরাজুল গং। এ সময় তার মামা বাধা দিতে গেলে তাকেও মারধর করে পালিয়ে যায়।

পরে আহত দুই জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর এসআই রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে এসআই রবিউল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh