চাটমোহরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | ৭:৪২ অপরাহ্ণ | 1323 বার

চাটমোহরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
প্রতীকি ছবি
Advertisements

পাবনার চাটমোহরে ৬ষ্ঠ শ্রেণীতে পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মহরমখালি গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রঞ্জু হোসেন নামে (৪৫) নামে এক রাজমিস্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। সে একই এলাকার বালুদিয়ার গ্রামের মকছেদ আলীর ছেলে।

মাদ্রাসা ছাত্রীর বাবা জানান, আমার সাথে রঞ্জুর বন্ধুত্ব সম্পর্ক। যে কারণে সে আমার বাড়িতে প্রতিনিয়ত আসতো। সম্প্রতি আমার মেয়ের জন্ম নিবন্ধন কার্ড ইঁদুরে কেটে ফেললে বিষয়টি সে রঞ্জুকে জানায়।

এরপর বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় যাওয়ার পথে রঞ্জু আমার মেয়েকে জন্মনিবন্ধন কার্ড দেওয়ার কথা বলে মহরমখালি গ্রামে সেনেটারী মালপত্র বানানোর কারখানার একটি নির্জন ঘরে নিয়ে যায় এবং সেখানে বসতে বলে।

কিছুক্ষণ পরে সে (রঞ্জু) এসে দরজা বন্ধ করে দিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। বিষয়টি এলাকাবাসী টের পেয়ে কারখানা ঘিরে ফেলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রঞ্জুকে আটক এবং ওই আমার মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানা পুলিশের হেফাজতে থাকা ওই স্কুল ছাত্রী কান্নাজড়িত কন্ঠে বলে, ‘আমার বাবা-মা’র মানসম্মান থাকলো না। আমি কাউকে মুখ দেখাতে পারবো না। আমি এর ন্যায় বিচার চাই।’

ঘটনার ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন বলেন, ‘সে (রঞ্জু) ধর্ষণ করেছে না ধর্ষণ চেষ্টা করেছে মেয়েটির পরিবারের পক্ষ থেকে যেভাবে অভিযোগ দেবে সেভাবেই মামলা করা হবে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh