চাটমোহরে মহিলা মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ৭:০৮ অপরাহ্ণ | 867 বার

চাটমোহরে মহিলা মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন
ফিতা কেটে উদ্বোধন করছেন সাবেক এমপি ওয়াজি উদ্দিন খান
Advertisements

পাবনার চাটমোহরে মুশাগাড়ী, কাতুলী ও আনকুটিয়া উত্তরপাড়া সম্মিলিত হযরত আয়শা সিদ্দিকা (রাঃ) মহিলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার কাতুলী গ্রামে ফিতা কেটে উক্ত মাদ্রাসা ও এতিম খানার শুভ উদ্বোধন করেন পাবনা-৩ আমনের সাবেক এমপি ওয়াজি উদ্দিন খান।

কাতুলী গ্রামের কৃতি সন্তান আমিন মোহাম্মদ গ্রুপের পরিচালক ডা. এম এ ওয়াহাব খানের ব্যক্তিগত অর্থায়নে একতলা বিশিষ্ট ওই মহিলা মাদ্রাসা ও এতিমখানা তৈরী করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রিয় উপকমিটির সাবেক সহ সম্পাদক আতিকুর রহমান আতিক, ডা. এম এ ওয়াহাব খান, চড়ইকোল পুকুরপাড় দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা ফজলুর রহমান, হরিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য রোকনুজ্জামান রোকন, সাবেক সেনা সদস্য আতাহার আলী, হোগলবাড়িয়া সিনিয়র মাদ্রাসার আরবী প্রভাষক হাফেজ মাওলানা মো: সাব্বির আহমদ, আনকুটিয়া মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা মো. আলাউদ্দিন আলী, বাহাদুরপুর কওমীয়া হাফেজিয়া মাদ্রাাসা ও এতিমখানার শিক্ষক হাফেজ মো: বেলাল হোসাইন, সাংবাদিক শাহীন রহমান, পবিত্র তালুকদার, শিমুল বিশ্বাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকার নারীদের কোরআন শিক্ষায় এই মাদ্রাসা গুরুত্বপুর্ন ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh