চাটমোহরে ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি

সোমবার, ০১ এপ্রিল ২০১৯ | ৬:২৬ অপরাহ্ণ | 590 বার

চাটমোহরে ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি

পাবনার চাটমোহরে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। রোববার দিবাগত রাতে পৌর শহরের মধ্যশালিকা এলাকার রিজিয়া সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

এতে প্রায় আড়াই লাখ টাকা ও বেশকিছু মালামালের ক্ষয়ক্ষতি করেছে চোরের দল। ক্ষতিগ্রস্থরা ব্যবসায়ীরা হলেন- সাবিদ স্টোরের মালিক সিরাজুল ইসলাম ও ডিমের পাইকারী ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, ঝড়-বৃষ্টির কারণে রোববার রাতে অন্য দিনের তুলনায় একটু আগে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তারা। চোরের দল গভীর রাতে টিনের চাল কেটে দোকানে প্রবেশ করে ডিমের আড়ৎদার মোস্তাফিজুর রহমানের দোকানের ক্যাশবাক্সে রক্ষিত ডিম বিক্রির নগদ ২ লাখ ২০ হাজার টাকা এবং পার্শ্ববর্তী সাবিদ স্টোরের ক্যাশবাক্স থেকে নগদ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় বলে দাবি করেন তারা।

এ সময় প্রায় ৪৪ কেস ডিম ভেঙ্গে নষ্ট করে রেখে যায় চোরের দল। খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন ও থানার এসআই নাসির উদ্দিন।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। চোরের দলকে চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign