চাটমোহরে ব্যবসায়ীর লক্ষাধিক টাকা জরিমানা

শুক্রবার, ৩১ মে ২০১৯ | ১২:৫৯ পূর্বাহ্ণ | 427 বার

চাটমোহরে ব্যবসায়ীর লক্ষাধিক টাকা জরিমানা
Advertisements

পাবনার চাটমোহরে মেয়াদ উত্তীর্ণ পণ্য সামগ্রী সংরক্ষণ-বিক্রি, মৎস্য ও পশু খাদ্য সংরক্ষণ-বিক্রি এবং সার-কীটনাশক সংরক্ষণ ও বিক্রির অপরাধে রবিউল করিম নামের এক মুদি ব্যবসায়ীকে লক্ষাধিক টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কুবিরদিয়ার এলাকায় রবিউল স্টোরে থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কুবিদিয়ার গ্রামের মৃত নূর আলী শেখের ছেলে রবিউল করিম দীর্ঘদিন ধরে মেয়াদোত্তীর্ণ ও নিষিদ্ধ খাদ্য সামগ্রী বিক্রি, লাইসেন্স ছাড়া সার বিক্রি ও গো-খাদ্য দোকানে সংরক্ষণ করে বিক্রি করে আসছিল এমন সংবাদ পেয়ে অভিযান চালান নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

পরে তার দোকান থেকে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয়, জুস, আইসক্রীম, সেমাই, যৌন উত্তেজক কোমল পানীয়, মিনারেল ওয়াটার, প্রাণ কোম্পানীর নিষিদ্ধ হলুদের গুড়াসহ বিভিন্ন খাদ্য সামগ্রী জব্দ করা হয়।

পরে রবিউল করিম নামের ওই ব্যবসায়ীকে এক লাখ ২০ জাহার টাকা জরিমানা অনাদায়ে পনের দিনের কারাদন্ডের আদেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইকতেখারুল ইসলাম।

এ সময় ব্যবসা প্রতিষ্ঠানে মজুদকৃত লক্ষাধিক টাকার নিষিদ্ধ পণ্য, মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী জব্দ করে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ফেলা হয়।

এ সময় মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল ইসলাম বকুল, পৌরসভার নিরাপদ খাদ্য পরিদর্শক আবুল কালাম আজাদ দুলাল, থানার এসআই হেলাল উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh