চাটমোহরে বিয়ের বাস উল্টে আহত ১৫

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ৯:১৪ অপরাহ্ণ | 177 বার

চাটমোহরে বিয়ের বাস উল্টে আহত ১৫
Advertisements

পাবনার চাটমোহরে বিয়ের বাস উল্টে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উপজেলার দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের মাদারী মন্ডলের ছেলে কালাম মন্ডলের বিয়ে উপলক্ষ্যে যাত্রীবাহি একটি বাস একই উপজেলার ফৈলজানা থেকে কনেসহ ফিরছিল। পথিমধ্যে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাহাদুরপুর গ্রামের আলাউদ্দিনের বাড়ির পাশের পুকুরে উল্টে যায়।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে বাসের ভেতরে থাকা বর-কনেসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করে। এ সময় বাসে থাকা প্রায় ৩০ জন যাত্রীর মধ্যে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়। তারা হাসপাতাল, স্থানীয় পল্লী চিকিৎসকসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কেউ মারা যায়নি বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীদের অনেকে। তবে বাস উল্টে থাকায় নিচে কেউ চাপা পড়ে আছে কি না তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি।

খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতরে বিভিন্নভাবে তল্লাসী চালায়। কিন্তু কারো সন্ধান পাওয়া যায়নি। দূর্ঘটনার খবর পেয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম ও চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম দূর্ঘটনাস্থল পরিদর্শণ করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম জানান, বাসটির নিচে কেউ চাপা পড়ে আছে কি না, তা নিশ্চিত হওয়ার জন্য বাসটি তুলতে হবে। আর বাসটি তোলার জন্য পরিবহণ মালিক সমিতির সাথে যোগাযোগ করা হয়েছে। তারা লোকবল পাঠিয়ে বাসটি তোলার ব্যবস্থা নিচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh