চাটমোহরে বিদ্যুতের তার ছিড়ে বসতঘর পুড়ে ছাই

মঙ্গলবার, ০৬ নভেম্বর ২০১৮ | ১১:৩৪ অপরাহ্ণ | 454 বার

চাটমোহরে বিদ্যুতের তার ছিড়ে বসতঘর পুড়ে ছাই
Advertisements

পাবনার চাটমোহরে বিদ্যুতের মেন লাইনের তার ছিড়ে অগ্নিকান্ডে একই পরিবারের ৬টি বসতঘর ভষ্মিভুত হয়েছে। সোমবার রাত ১১টার দিকে পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ১১টার দিকে সোনাহারপাড়া গ্রামের ওপর দিয়ে বয়ে যাওয়া বিদ্যুতের মেন লাইনের তার ছিড়ে আগুন লেগে ওই এলাকার মৃত মাহাতাব হোসেনের ছেলে আমজাদ হোসেনের বাড়িতে আগুন লাগে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে তার ছোট ভাই আনসার আলী ও তার মা হামেদা বেগম ও ভাতিজা এনামুলের ঘর ভষ্মিভুত হয়।

এতে তাদের ঘরের আসবাবপত্র, ৪টি ছাগল, ঘরে রক্ষিত রসুনসহ সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। এদিকে ঘটনার খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবার।

ঘটনার ব্যাপারে ছাইকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, ভুক্তভোগী পরিবারের সদস্যদের মাঝে শুকনো খাবার দেয়া হয়েছে। এছাড়া তাদেরকে সরকারি সহযোগিতার পাওয়ার ব্যাপারে সবরকমের সহযোগিতা করা হবে আশ্বাস দেয়া হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh