চাটমোহরে বিদায়ী ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ৮:০৭ অপরাহ্ণ | 453 বার

চাটমোহরে বিদায়ী ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

পাবনার চাটমোহর থানার বিদায়ী ওসি মো. আমিনুল ইসলামের সঙ্গে চাটমোহরে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) বিকেল পাঁচটায় চাটমোহর থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বিদায়ী ওসি মো. আমিনুল ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। চাটমোহরে দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সহযোগিতা তার মনে থাকবে বলে জানান।

মতবিনিময় সভায় চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন , সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুক, সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, চ্যানেল টুয়েন্টিফোরের পাবনা জেলা প্রতিনিধি শাহীন রহমান, দৈনিক যুগান্তরের প্রতিনিধি পবিত্র তালুকদার, দৈনিক ভোরের দর্পনের চাটমোহর প্রতিনিধি এম এ জিন্নাহ, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি বকুল রহমান, দৈনিক ভোরের পাতার প্রতিনিধি তুষার ভট্টাচার্য,  দৈনিক সময়ের আলোর প্রতিনিধি জহুরল ইসলাম, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এক বছর দায়িত্ব পালন শেষে ওসি আমিনুল কে পাবনা সদর থানায় বদলী করা হয়েছে। আর পার্শ্ববর্তী ভাঙ্গুড়া থানার ওসি আনোয়ার হোসেনকে চাটমোহর থানায় বদলী করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign