চাটমোহরে বিএনপির প্রচার মাইক ভাঙচুরের অভিযোগ

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ৮:৪৮ অপরাহ্ণ | 584 বার

চাটমোহরে বিএনপির প্রচার মাইক ভাঙচুরের অভিযোগ
ভাঙচুর করা মাইক ও সরঞ্জাম
Advertisements

পাবনার চাটমোহরে বিএনপির প্রচার মাইক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। মারধর করা হয়েছে প্রচারক রতন খন্দকারকে। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাটমোহর পৌর সদরের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফুজ্জামান হালিম অভিযোগ করে জানান, সন্ধ্যার পর চাটমোহর পৌর সদরে মাইকিং এর মাধ্যমে ধানের শীষের প্রচার করছিলেন প্রচারক রতন খন্দকার। প্রচারের গাড়িটি পৌর সদরের জিরো পয়েন্ট দিয়ে যাওয়ার সময় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা মোটর সাইকেল শোডাউন দেয়ার নাম করে প্রচার গাড়ি আটকে দু’টি মাইক ও প্রচার সরঞ্জাম ভাঙচুর করে। এ সময় প্রচারক রতন খন্দকারকে মারধর করে তারা।

আশরাফুজ্জামান হালিম আরো জানান, এ ঘটনার বিষয়টি প্রাথমিকভাবে সহকারি রিটার্নিং অফিসার ও থানা পুলিশকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। বিষয়টি লিখিত অভিযোগ দেয়া হবে বলেও জানান তিনি।

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার বলেন, মৌখিকভাবে বিষয়টি আমি জেনেছি। তাদের লিখিত জানানোর জন্য বলা হয়েছে। তারপরও ঘটনা খতিয়ে দেখতে এবং কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসির উদ্দীন জানান, বিএনপির পক্ষ থেকে মৌখিকভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিতে বলেছি। লিখিত অভিযোগ পাবার পর তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম বলেন, আওয়ামীলীগ এ ধরনের কাজকে সমর্থন করে না। এখন কারা একাজ করেছে তা বিএনপি ভাল জানে। তাদের অভিযোগ অহেতুক। কিছু হলেই ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের নামে অভিযোগ করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh