আহত ৪

চাটমোহরে বজ্রপাতে স্কুলছাত্রসহ নিহত ২

শনিবার, ৩০ মার্চ ২০১৯ | ৬:২৬ অপরাহ্ণ | 1665 বার

চাটমোহরে বজ্রপাতে স্কুলছাত্রসহ নিহত ২
বজ্রপাতে নিহত শান্ত’র স্বজদের আহাজারি। ইনসেটে শান্ত ও রীনা খাতুন
Advertisements

পাবনার চাটমোহরে বজ্রপাতে শান্ত হোসেন নামে এক স্কুল ছাত্র এবং রীনা খাতুন নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চার জন। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের কুকড়াগাড়ি বিলের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত দুই জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শান্ত বোঁথড় মধ্যপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে ও বোঁথড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র এবং রীনা খাতুন একই ইউনিয়নের দোদারিয়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

আহত চারজন হলেন-উপজেলার নটাবাড়িয়া গ্রামের মোজাহার প্রামানিকের স্ত্রী শাহনাজ খাতুন, বোঁথড় গ্রামের আলমাছ আলীর স্ত্রী রেহেনা খাতুন, মৃত কফিল প্রামানিকের ছেলে কাবিল প্রামানিক ও বোঁথড় মধ্যপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে পঞ্চম শ্রেণীর ছাত্র মুসা হোসেন।

স্থানীয়রা জানান, রসুন তোলার মৌসুম হওয়ায় সবাই কুকুড়াগাড়ি বিলের মধ্যে মাঠে কাজে ব্যস্ত ছিলেন। শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে আচমকা বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শান্ত ও রীনা মারা যান। এ সময় আহত হন আরও চার জন। পরে আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদের মধ্যে শাহনাজ খাতুনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার। এ সময় তিনি নিহত দুই পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাতক্ষণিক ১০ হাজার টাকা করে মোট বিশ হাজার টাকা সহযোগিতা দেন এবং শুকনো খাবার দেন। এছাড়া আহতদের চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, ঘটনার সময় হতাহতরা সবাই মাঠ থেকে রসুন নিয়ে বাড়ি ফিরছিল। মৃত দুই জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh